দুকেজি সোনা সমেত এয়ারপোর্টে ধরা পড়লেন স্বয়ং অভিষেক ব্যানার্জির স্ত্রী । Breaking news - The Explorateur

Tuesday, March 19, 2019

দুকেজি সোনা সমেত এয়ারপোর্টে ধরা পড়লেন স্বয়ং অভিষেক ব্যানার্জির স্ত্রী । Breaking news


কলকাতা বিমানবন্দরে ২কেজি সোনার সাথে ধরা পড়লেন তৃণমূলের দ্বিতীয় মাথা অভিষেক বন্ধোপাধ্যের স্ত্রী । শুক্রবার ব্যাংকক থেকে ফেরার পথে এই ঘটনা ঘটে । ধরা পড়ার পর তাকে সোনার উৎস জানতে চাইলে ,তিনি স্বামী অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফোন করে।
এদিন বিমান বন্দরে কাস্টম অফিসারের সাথে সাথে অনেক উচ্চপদস্থ পুলিশ আধিকারিকরা এলেও রহস্যজনক ভাবে ঘটনাটা চেপে দেওয়া হয়। ইংরেজি একটি দৈনিক ' মাই নেশন ' বলে একটি পত্রিকা খবরটি প্রথম প্রকাশ করে।দৈনিক হিন্দি পত্রিকা সান মর্গেও এ খবর ছাপা হয় । মাই নেশনের সাংবাদিক অভিষেক ব্যানার্জীকে ফোন করায় কোনো প্রতিক্রিয়া আসেনি ।

তৃণমূলকে ঠেস দিয়ে বিজেপির রাজ্য সভার এমপি স্বপন দাসগুপ্ত টুইট করেছে,সেদিন লোকাল পুলিশের সাথে কাস্টম অফিসারদের সাথে যে বচসা হয়েছে তা কেন হলো? তিনি ইনভেস্টিগেশন রিপোর্টাদের  ঘটনাটা খুঁটিয়ে দেখতে অনুরোধ করেছেন ।এর সাথে কি কোন রাজনৈতিক যোগসূত্র আছে?

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় জানিয়েছেন ওই মহিলার কাছে কিভাবে থাই পাসপোর্ট এলো ।একজন উত্তর কলকাতা ভোটারের কাছে থাই পাসপোর্ট কি থাকতে পারে? ঘটনাটি সঠিক তদন্তের দাবি রাখে।

সিপিআইএম নেতা শমীক লাহিড়ী এবিষয়ে একটি টুইট করেন। সেখানে তিনি সরাসরি অভিষেক বন্দোপাধ্যায়ের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন।



Loading...